ব্রেইন ক্যান্ডি কিডসনামের অর্থজাওয়াদ নামের অর্থ কি | নামটির রয়েছে এক বিশেষ বিশেষত্ব

জাওয়াদ নামের অর্থ কি | নামটির রয়েছে এক বিশেষ বিশেষত্ব

আপনি হয়ত জাওয়াদ নামের অর্থ কি এটা জানতে চাচ্ছেন, তাই আজ ঢাকা গেজেটে জাওয়াদ নামের ইসলামিক অর্থ ও এর যাবতীয় খুটিনাটি তথ্য আপনাদের সামনে উপস্থাপন করা হবে।

আপনার শিশুর জন্য একটি সুন্দর নাম হতে পারে ‘জাওয়াদ’। জাওয়াদ নামটি মূলত ছেলেদের। মিস্টি বচনের এই নামটি আমাদের দেশে খুবই জনপ্রিয়।

যেহেতু জনপ্রিয়, তাই হয়ত এখন ‘জাওয়াদ’ নামটি নিয়ে স্বাভাবিক যে প্রশ্নগুলো আপনার মাথায় আসবে, জাওয়াদ নামের অর্থ কি? জাওয়াদ কি ইসলামিক নাম? জাওয়াদ নামের আরবি অর্থ কি? জাওয়াদ নামের ইংরেজি বানান কি? জাওয়াদ নামের সাথে আর কোন নামগুলো যোগ করা যায়? জাওয়াদ কি আধুনিক নাম? ইত্যাদি।

People also search this in Google as:

  • Jawad Name Meaning in Bengali
  • Jawad নামের অর্থ
  • জাওয়াদ নামের অর্থ কি
  • জাওয়াদ নামের ইসলামিক অর্থ কি
  • জাওয়াদ নামের আরবি অর্থ কি
  • জাওয়াদ নামের অর্থ কি বাংলা
  • Jawad namer ortho ki
  • Jawad নামের অর্থ কি

জাওয়াদ কি ইসলামিক নাম?

জাওয়াদ (Jawad) ইসলামিক পরিভাষার একটি নাম। জাওয়াদ হলাে একটি আরবি শব্দ ।

জাওয়াদ নামের অর্থ কি ( Jawad name meaning in bangla)

জাওয়াদ নামের অর্থ হলো দয়ালু। এছাড়া জাওয়াদ নামের অন্যান্য নামের মধ্যে উদার অন্যতম। আপনার শিশুর জন্য একটি সুন্দর নাম হতে পারে ‘জাওয়াদ’।

নামের অর্থ কি ইসলামিক ও আরবি অর্থ জানুন
জাওয়াদ নামের অর্থ কি

জাওয়াদ নামের ইসলামিক অর্থ কি

জাওয়াদ নামের ইসলামিক অর্থ হলো দয়ালু। এছাড়া জাওয়াদ নামের অন্য একটি ইসলামিক অর্থ হলো উদার। ইসলামের ইতিহাসে জাওয়াদ নাম বেশ তাৎপর্যের সাথে বিবেচনা করা হয়।

জাওয়াদ (Jawad) কোন লিঙ্গের নাম?

জাওয়াদ (Jawad) নামটি সাধারণত ছেলেদের নাম রাখার ক্ষেত্রে উপযোগী। সাধারণত জাওয়াদ (Jawad) নামটি মেয়েদের ক্ষেত্রে রাখা হয়না।

জাওয়াদ (Jawad) শব্দের ইংরেজি বানান

জাওয়াদ শব্দের ইংরেজি বানান Jawad.

জাওয়াদ (Jawad) শব্দ দিয়ে কিছু নাম:

জাওয়াদ মালিক, জাওয়াদ মাসাবীহ,মোস্তফা জাওয়াদ, জাওয়াদ ইসলাম, মোহাম্মদ জাওয়াদ, জাওয়াদ মুনতাসির, জাওয়াদ হোসেন, জাওয়াদ সরকার, জাওয়াদ আব্দুল করিম, জাওয়াদ খান ,জাওয়াদ চৌধুরী, জাওয়াদ রহমান, জাওয়াদ সরকার , Jawad Khan, জাওয়াদ হক , জাওয়াদ মাহতাব, জাওয়াদ ইকতিদার, জাওয়াদ আহমেদ, জাওয়াদ আলী,শেখ জাওয়াদ ,খালিদ হাসান জাওয়াদ, জাওয়াদ ইকবাল খান, Abdullah al Jawad, ইরফানুর রহমান জাওয়াদ,আব্দুল্লাহ আল জাওয়াদ,শাহ আলম জাওয়াদ ।

জাওয়াদ নামের জনপ্রিয় ব্যক্তি ও বিষয়

জাওয়াদ নামটি মুসলিম বিশ্বের সাড়া জাগানো নামগুলোর একটি, তাই এ নামে বহু জনপ্রিয় ব্যক্তি বিদ্যমান। তবে বাংলাদেশ বা ভারতে জাওয়াদ নামের বিখ্যাত ব্যক্তির তথ্য পাওয়া যায়নি। হতে পারে আপনার শিশুপুত্র জাওয়াদই হবে সেই জনপ্রিয় ব্যক্তি।

Advertisement

Latest news

Advertisement

Related news